বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০
আজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)
৫ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home Architecture দুনিয়া কাঁপানো সেরা মোবাইল আনছে,নোকিয়া এ এজ দ্বিতীয় প্রো 2020: 16 জিবি...

দুনিয়া কাঁপানো সেরা মোবাইল আনছে,নোকিয়া এ এজ দ্বিতীয় প্রো 2020: 16 জিবি র‌্যাম, 8500 এমএএইচ ব্যাটারি।

'নোকিয়া এ এজ দ্বিতীয় প্রো 2020 চশমা পূর্বে, আমরা নোকিয়া ম্যাকলারেন প্লাসের আগমনটি আশ্চর্যজনক চশমা সহ চালু করলাম।
এখন, আসুন আমরা আপনাকে এইচএমডি গ্লোবাল ডাব নোকিয়া এ এজ দ্বিতীয় প্রো এর উচ্চতর চশমা এবং একটি দৃষ্টিনন্দন চেহারার নতুন আসন্ন ডিভাইসের সাথে পরিচয় করিয়ে দেব।
প্রথমত, ডিসপ্লে সম্পর্কিত, নোকিয়া এ এজ II প্রো স্পেসগুলিতে 2560 x 3120 পিক্সেলের রেজোলিউশন সহ 6.7-ইঞ্চি আইপিএস এলসিডি রয়েছে।
' এছাড়াও নোকিয়া স্মার্টফোনটিতে লম্বা 21: 9 টির অনুপাত এবং কর্নিং গরিলা গ্লাস 6 সুরক্ষা রয়েছে। সফ্টওয়্যার বিভাগ সম্পর্কে কথা বললে, নোকিয়া এ এজ দ্বিতীয় প্রো ফোনটি অপারেটিং সিস্টেম হিসাবে সর্বশেষতম অ্যান্ড্রয়েড কিউ দিয়ে পাঠায়।
তদুপরি, হার্ডওয়্যার সিস্টেমের কথা বলতে গেলে নোকিয়া বিস্ট প্রসেসর হিসাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 865 চিপসেট থেকে শক্তি নিয়েছে।
স্টোরেজে চলে আসা, এই স্মার্টফোনটি স্টোরেজের বিভিন্ন সংস্করণে আসে: 10 গিগাবাইট / 12 জিবি / 16 জিবি র‌্যাম।
এদিকে, অভ্যন্তরীণ স্টোরেজটিতে 128GB / 256GB / 512GB অনবোর্ড স্টোরেজ রয়েছে।'
এছাড়াও, সুরক্ষার জন্য একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। তদ্ব্যতীত, এই স্মার্টফোনটি একটি বৃহত 8500 এমএএইচ ব্যাটারি সেল বহন করে যা দ্রুত চার্জিং প্রযুক্তিকে সমর্থন করে।
এটি যখন ক্যামেরা সিস্টেমে আসে তখন নোকিয়া এ এজ II প্রো ক্যামেরা পিছনে কোয়াড-সেন্সর সেটআপ প্যাক করে।
' এটিতে একটি 64 এমপি প্রাথমিক লেন্স + 32 এমপি মাধ্যমিক লেন্স + 16 এমপি আল্ট্রা-ওয়াইড সেন্সর + 8 এমপি গভীরতার লেন্স রয়েছে। সামনের দিকে ফিরে,
এই ফোনটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 32 এমপি লেন্স স্পোর্ট করে।
নোকিয়া এ এজ দ্বিতীয় প্রো প্রকাশের তারিখ এবং মূল্য এখন অবধি, এইচএমডি গ্লোবাল নোকিয়া এ এজ II প্রো ফোনের প্রাপ্যতা সম্পর্কে কোনও তথ্য উন্মোচন করে নি।
আমরা আশা করি এই বছরের শেষ প্রান্তিকে এই ডিভাইসটি বাজারে আসবে। এদিকে, নোকিয়া এ এজ দ্বিতীয় প্রো দামটি $ 670 ~ থেকে শুরু হবে। 49, 136.
আরও দেখা যায়…এই মুহূর্তের সেরা স্পোর্টস বাইক, দেখে নিন তালিকা/ Yamaha, KTM, Suzuki, TVS
এর Bajaj-এর মডেলগুলির জনপ্রিয়তা দেখেই আরও বেশ কিছু বাইক প্রস্তুতকারক সংস্থা নতুন স্পোর্টস বাইক সময়ের সঙ্গে সঙ্গে বাইকারদের রুচি বদলেছে।
কেউ যেমন ক্রুজ বাইক পছন্দ করেন। কারও আবার পছন্দ স্পোর্টস বাইক। গতি-থ্রিলের মিশেল। ভারতে ধীরে ধীরে স্পোর্টস বাইকের জনপ্রিয়তা আগের তুলনায় অনেকটাই বেড়েছে।
ভারতীয় রাস্তা এবং জীবনযাত্রার মানের কথা মাথায় রাখলে দেখা যাবে যে সমস্ত বাইকের দাম ৪ লক্ষ টাকার মধ্যে রয়েছে সেগুলিই বেশি জনপ্রিয় হয়েছে।
Yamaha, KTM, Suzuki, TVS এর Bajaj-এর মডেলগুলির জনপ্রিয়তা দেখেই আরও বেশ কিছু বাইক প্রস্তুতকারক সংস্থা নতুন স্পোর্টস বাইক ভারতের বাজারে লঞ্চ করছে।
TVS Apache RTR 200 4V: এই বাইকের শক্তিক্ষমতা ২০.২ hp এবং ১৬.৮ Nm।
এটি BS6 মডেল। Glide Through Technology (GTT) এর সঙ্গে ব্লু-টুথ ব্যবহার স্মার্টফোন ব্যবহার করতে পারবেন। দাম- ১.২৫ লাখ




KTM RC 125 and 125 Duke: ১২৫ সিসির লিকুইড কুলড সিঙ্গল-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে এই বাইকে।
সিক্স স্পিড ট্রান্সমিশন ও এবিএস রয়েছে। দাম- ১.৪২ লাখ টাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

সৃজিত-মিথিলা এর মাঝেই সুখবর দিলেন খুদে সদস্য

করোনাকালে এবার উৎসবটা তোলা থাকলেও একসঙ্গে চুটিয়ে আড্ডা, খাওয়া-দাওয়ার সঙ্গে হৈ-হুল্লোড়ে মেতে উঠতে প্রস্তুত সৃজিত-মিথিলা। এর মাঝেই সুখবর দিলেন মিথিলা।

পেটের মেদ বা চর্বি কমায় মাত্র ৭ দিনেই

অতিরিক্ত মেদ বা চর্বি আপনাকে শুধু বিব্রতই করেনা, এটা আপনার জন্য ক্ষতিকর। এছারাও আপনার বিশাল পেট অনেকের কাছে আপনাকে হাসির পাত্র করে...

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে শাড়ি উপহার, মিথিলা

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে শাড়ি উপহার পেয়ে ভীষণ আনন্দিত রাফিয়াত রশিদ মিথিলা.এখন কলকাতার বউ। বিয়ের পর প্রথম দুর্গোৎসবে শ্বশুরবাড়ি...

হলুদের অনুষ্ঠানে ভিন্ন রূপে, ব্যাটিংয়ে সানজিদা!

গায়ে জড়ানো হলুদ শাড়ি, মাথায়, হাতে, কপালে ফুলের সাজ। ছবি দেখেই বোঝাই যাচ্ছে ‘বিয়ার সাজনী সাজো কন্যা লো’ গানের সেই কনে। কিন্তু...

Recent Comments