শনিবার, মার্চ ৬, ২০২১
আজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)
২২শে রজব, ১৪৪২ হিজরি
Home Business বাবার বয়সী ডিভোর্সি লোকের সঙ্গে ৬ বছর লিভ-ইন সম্পর্কে মোনালিসা

বাবার বয়সী ডিভোর্সি লোকের সঙ্গে ৬ বছর লিভ-ইন সম্পর্কে মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা ৩৭-শে পা দিলেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বা’স। ইতিমধ্যেই ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অ’ভিনয় করেছেন মোনালিসা।

তবে মোনালিসা বা অন্তরা নয়, শরীরের হিল্লোল, চোখের ইশারায় দেওরদের রা’তের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। রূপোলি পর্দার মতোই ব্য’ক্তিগত জীবন নিয়েও আলোচনায় রয়েছেন ঝুমা বৌদি।

কেরিয়ার শুরুতে বাবার বয়সী ডিভোর্সি লো’কের সঙ্গে ৬ বছর রিলেশন ছিলেন মোনালিসা, কে সেই ব্য’ক্তি, জানলে অবাক হবেন।

বি-গ্রেড ছবিতে কাজ করা মোনালিসা ব্য’ক্তিগত কারণে শিরোনা’মে উঠে এসেছেন। কেরিয়ারের শুরুতে বাবার বয়সী ডিভোর্সী ব্য’ক্তির সঙ্গে টানা ৬ বছর লিভ-ই’নে ছিলেন মোনালিসা।

সোশ্যাল মিডিয়াতেও মদনের স’ঙ্গে এ’কাধিক বেশ কিছু ছবিও ভা’ইরাল হয়েছিল। সূত্র থেকে এও জা’না গেছিল, মদনের স’ঙ্গেই ক’লকাতা থেকে মুম্বই এসেছিলেন মোনালিসা।

মুম্বইতে এসে কয়েকটি বি গ্রেড ছবি’তে কাজ করার প’রে ভোজপুরি সিনেমা’র দিকে ঝুঁকেছিলেন মোনালিসা। এবংই মদনই তাকে সাহায্য করেছিল।

মদনও ধীরে ধীরে মোনালিসাকে ভালবাসতে শুরু করেছিলেন। এবং মুম্বইতে থাকাকালীন লিভ-ই’নে একটানা ৬ বছর তারা একসঙ্গে ছিলেন।

লিভ-ই’নে থাকাকালীন তারা কখনওই নিজেদের স’ম্পর্কের বি’ষয়ে খোলামেলা ক’থা ব’লেনি। ৬ বছর একস’ঙ্গে থাকার প’র তাদের স’ম্প’র্ক শেষ হয়েছিল।

মদনের সঙ্গে সম্প’র্ক শেষ হওয়ার প’রই বিক্রান্ত সিং রা’জপুতের স’ঙ্গে রিলেশনে জড়ান মোনালিসা। বিক্রান্তের স’ঙ্গে দীর্ঘদিন লিভ-ই’নে থাকার প’র তারা বি’য়ের সি’দ্ধান্ত নেন।

২০১৬ সালে বিয়ে সেরেছিলেন মোনালিসা ও বিক্রান্ত। সেখানে পরিবারের সদস্যরা ছাড়াও ঘনিষ্ঠ বন্ধুরাও উপস্থিত ছিলেন।

শুধু ওয়েব সিরিজেই নয় নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ই’নস্টাগ্রা’মে ছবি পোস্ট করেন তিনি। ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে এ’কাই একশো ঝুমা বৌদি।

হইচই এর জ’নপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ মা’নেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা।

মোনালিসার স্বামী বিক্রান্ত সিংও একজন ভোজপুরী অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

ফেঁসে যাচ্ছেন সানি লি’ওন

অর্থ জালিয়াতির অভিযোগে বর্তমান বলিউড সেনসেশন ও সাবেক পর্নতারকা সানি লিও'নের বয়ান রেকর্ড করল ভারতের ক্রাইম ব্রাঞ্চ। এক অনুষ্ঠানের উদ্যোক্তা তার বিরুদ্ধে...

বিয়ে’র ২ মাস পর সন্তানের জন্ম, পর’দিনই তালাক

চুয়াডাঙ্গা'য় বিয়ের দুই মাসের মাথায় এক নববধূ সন্তানের জন্ম দেওয়ায় এলাকায় চা'ঞ্চল্যের সৃষ্টি হয়েছে। চুয়াডাঙ্গা পৌর এলাকার স্বামীর বাড়িতে ওই নববধূ শনিবার রাতে ছেলেসন্তান...

বাবার প্রে’মিকাকে বিয়ে কর’লেন ছেলে,মৃত্যুর প্রহর গুনছে মা

এই অভি'যোগে দাম্পত্যক'লহের পর বিষপান ক'রেছেন হনুফা বেগম নামের এক নারী। চুয়া'ডাঙ্গা সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়'ছেন তিনি। চিকিৎসক জানি'য়েছেন, ঘাস নিধনের...

ঊর্বশীর ১৫ মিনিট সময়ের মূল্য ৪ কোটি কেন.

বলি'উডে খু'ব অল্প সময়ে খ্যা'তি অর্জন করেছেন ঊ'র্বশী রাউতেলা। তবে তা অর্জ'ন করা এতো সহজ ছিল না।কঠোর পরিশ্রম আর দৃঢ়'চেতা মনো'ভাবের কারণেই...

Recent Comments