শুক্রবার, জুন ১৮, ২০২১
আজ শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)
৮ই জিলকদ, ১৪৪২ হিজরি
Home Decorating স্ত্রী গৌরিকে ভাবি বলে সম্বোধন করেন শাহরুখ খান!একটু অবাক হচ্ছেন?

স্ত্রী গৌরিকে ভাবি বলে সম্বোধন করেন শাহরুখ খান!একটু অবাক হচ্ছেন?

‘১৯৯১ সালে গৌরিকে ভালোবে’সে বিয়ে করেছিলেন শাহরুখ। সেই থেকে আজ অবধি কোনো দিন শোনা যায়নি’ তাদের দাম্পত্য নিয়ে মন্দ খবর। বলিউডের অন্দর মহলে এই দম্পতিকে আই’ডল মানেন অনে’কেই।গ্লোবাল আইকন বলিউড বাদশাহ’ শাহরুখ খান। পর্দায় রোমান্স করতে জুড়ি নেই কিং খানের। যখন যে না’য়িকাকেই পান বিপরীতে তার সঙ্গেই রোমান্টি’ক সংলাপ ও দৃশ্যে বাজিমাত করেন তিনি। বাস্তব জীবনে তার’ রোমান্সের নায়িকা একজনই।

কিন্তু ‘মজার তথ্য হলো, বিয়ের এত বছ’র পরও তিন সন্তানের জননী স্ত্রী গৌরিকে ভাবি বলে স’ম্বোধন করেন শাহরুখ খান! একটু অবা’ক হলেও এমনই চমকপ্রদ এক তথ্য জানিয়েছে ভার’তীয় কিছু গণমাধ্যম।

‘হিন্দুস্তান টাইমস বাংলা তাদের সংবাদে ‘প্রকাশ করেছে, ২০১৬ সালে কপিল শর্মার শো’তে এসে তা’র অতীত জীবনের এক মজাদার কাহিনি জানিয়েছিলেন শাহরুখ। পা’ড়ার একদল ডাকাবুকো যুব’কের হাতে বেদম মার খেতে হয়েছিল শাহরুখকে। কারণ একটি মেয়েকে নিজের গার্লফ্রেন্ড ব’লে পরিচয় দিয়েছিলেন তিনি।

শাহরুখ বলেন, আমি গ্রিন পার্কে ছিলাম। আমি একটা নতুন ‘নতুন গার্লফ্রেন্ড বানিয়েছিলাম। মানে ঠিক’ গার্লফ্রেন্ড হয় বেচারা মেয়েটা আমার সঙ্গে এমনি একটু ঘুরছিল আর কী! এরপর একদল গুন্ডা টাইপ ছেলে আমার ওপর হামলা করল যখন ওই’ মেয়েটার সঙ্গে আমি ঘুরছিলাম। একজন আমাকে দাঁড় করাল।

জিজ্ঞাসা করল এটা কে? আমি একটু সেন্ট কলো’ম্বিয়ান স্কুলে পড়া ছেলে, বললাম আমার গার্ল’ফ্রেন্ড। পাল্টা সেই ছেলেটা বলল গার্লফ্রেন্ড নয়। তোর ভাবি (বৌদি)

শাহরুখ’ প্রায় সাড়ে তিন দশক আগের স্মৃতি রো’মন্থন করে বলেন, ‘গার্লফ্রেন্ড শব্দটা’ও আমি শেষ করিনি আর আগে আমায় বেদম মারতে শুরু করে তারা। একজনের হাতে মাটির’ ভাঁড় ছিল, সেটা আমার মুখে ছুড়ে মারে। এখনো আমি ব’উকে নিয়ে দিল্লিতে’ গেলে, কেউ যদি জি’জ্ঞাসা করে এটা কে? আমি বলি ‘মেরি ভাবি হ্যায়’।

যদিও গোটা বিষয়টা’ই মজারছলে বলেছিলেন ‘শাহরুখ। গত ২৫ অক্টোবর শাহরুখ খান ও গৌরি খান নিজেদের ‘২৯তম বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি এই জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সহ’কর্মী ও অনুরাগীরা।

বিয়ের’ বয়স ২৯ হলেও শাহরুখ-‘গৌরির সম্পর্কের বয়স কিন্তু আরও লম্বা। ১৯৮৪ সাল থেকে একে অ’পরের প্রেমে হাবুডু’বু খাচ্ছেন’ তারা। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

কনের মৃত্যু বিয়ের অনুষ্ঠানে, শ্যালিকাকে বিয়ে করলেন যুবক

কিছুক্ষ'ণ পরেই পরি'ণয় সূত্রে আবদ্ধ হবে দুই প্রাণ, মালাবদল হবে। শুরু হয়েছে বি'য়ের অনুষ্ঠা'ন। ঠিক তখনই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে'ন কনে।...

ফেঁসে যাচ্ছেন সানি লি’ওন

অর্থ জালিয়াতির অভিযোগে বর্তমান বলিউড সেনসেশন ও সাবেক পর্নতারকা সানি লিও'নের বয়ান রেকর্ড করল ভারতের ক্রাইম ব্রাঞ্চ। এক অনুষ্ঠানের উদ্যোক্তা তার বিরুদ্ধে...

বিয়ে’র ২ মাস পর সন্তানের জন্ম, পর’দিনই তালাক

চুয়াডাঙ্গা'য় বিয়ের দুই মাসের মাথায় এক নববধূ সন্তানের জন্ম দেওয়ায় এলাকায় চা'ঞ্চল্যের সৃষ্টি হয়েছে। চুয়াডাঙ্গা পৌর এলাকার স্বামীর বাড়িতে ওই নববধূ শনিবার রাতে ছেলেসন্তান...

বাবার প্রে’মিকাকে বিয়ে কর’লেন ছেলে,মৃত্যুর প্রহর গুনছে মা

এই অভি'যোগে দাম্পত্যক'লহের পর বিষপান ক'রেছেন হনুফা বেগম নামের এক নারী। চুয়া'ডাঙ্গা সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়'ছেন তিনি। চিকিৎসক জানি'য়েছেন, ঘাস নিধনের...

Recent Comments