শনিবার, ডিসেম্বর ৫, ২০২০
আজ শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)
২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
Home Fashion New Look হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের টর্চার সেলে হাড় পাওয়া গেছে

হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের টর্চার সেলে হাড় পাওয়া গেছে

হাজী সে’লিমের ছেলে ইরফান সেলি’মের টর্চার সেলে হাড় পাও’য়া গেছে,অভি’যানে’ অংশ নেয়া র‌্যাব কর্ম’কর্তারা এ তথ্য জানা’ন। তবে তা মা’নুষের হাড় কিনা সে বিষয়ে নি’শ্চিত হওয়া যা’য়নি।

এছা’ড়া চর্টার সেল থেকে’ দূর’বীন, হকি’স্টিক, লা’ঠি, র’শি, ইয়া’বা খা’ওয়ার কয়ে’লসহ নানা সর’ঞ্জাম উ’দ্ধার করে’ছে র‌্যাব। 

সোম’বার (২৬ অক্টোব’র) দুপুর সাড়ে ১’২টার দিকে পুরান ঢাকার চকবা’জারের ২৬ নম্বর দেবিদা’সঘাট লেনের বা’তে অভিযান চালান র‍্যাবের ভ্রা’ম্যমাণ আদালত। সেখান থে’কে বেশ কিছু অবৈধ জিনিসপত্র উদ্ধারের পর র‍্যাবের নির্বাহী ম্যাজি’স্ট্রেট সারো’য়ার আল’মের ভ্রাম্য’মাণ আ’দালত ই’রফান সেলি’ম এবং তার দেহ’রক্ষী জাহি’দুল ইসলাম’কে এক বছরের কারা’দণ্ড দেন।

অভি’যানের পর সন্ধ্যা’ সাড়ে ছ’য়টার দিকে’ ব্রিফিং’ র‍্যাবের মিডিয়া উইং’য়ের প্রধান লে. কর্নেল আশি’ক বিল্লাহ জানান, বেলা সাড়ে’ ১২টার সময় ‘তারা অভিযু’ক্তের বাসা এবং অভি’যুক্তকে শনাক্ত করতে সক্ষ’ম হন। এরপর তারা সাং’সদ হাজী মোহাম্মদ সে’লিমের দ্বিতীয় ছেলে’ ইরফান মোহা’ম্মদ সেলিম এবং তার দেহরক্ষী জাহিদুল ইসলাম’কে গ্রেপ্তার করতে সক্ষম হন।

র‍্যা’ব জানি’য়েছে, ইরফানে’র বাসা তল্লা’শি করে বেশ কিছু অবৈধ জিনি’সপত্র পাওয়া গেছে। এর’মধ্যে রয়ে’ছে লাইসে’ন্সবিহীন একটি’ বিদেশি আ’গ্নেয়াস্ত্র, ৫-৬ লিটা’র বিদে’শি মদ এবং ৩৮ থে’কে ৪০টি বিভি’ন্ন ধরণের ওয়াকি’টকি।

র‍্যাব জানিয়ে’ছে, সাধার’ণ নিরাপত্তা’ বাহিনী বা’ যেকোনো সুশৃ’ঙ্খল বাহি’নী এ ধরণে’র ওয়াকি’টকি ব্য’বহার ক’রে থাকে।

‘এছাড়া’ দেহ’রক্ষী জা’হিদুল ইস’লামের কাছ থেকে চা’রশ পিস ইয়াবা এবং একটি আ’গ্নেয়াস্ত্র উদ্ধা’র করা হয়ে’ছে।’

তা’দের অবৈধ ওয়া’কিটকি রাখা ও ব্যব’হারের জন্য ছয় মাসের কারা’দণ্ড দেওয়া হয়েছে। এছা’ড়া মাদক রাখার জন্য আরো ছয় মাসের কারাদ’ণ্ড দিয়ে’ছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। অর্থাৎ প্রত্যেকের মোট এক বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে।

এছাড়া ইর’ফান সেলি’মের ভব’নের পাশেই একটি টর্চা’র সেল পাওয়া গেছে বলে জানি’য়েছে র‍্যাব।

এ’দি’কে সময় সংবাদের প্রতি’বেদক আফ’জাল হোসেন ঘটনা’স্থল থেকে জানিয়ে’ছেন, আসিক টাওয়া’রের ১৬ তলার একটি কক্ষ’কে নিজের মতো করে সাজিয়েছেন ইরফান সেলিম। সেই রুমটিকেই তিনি টর্চার সেল হিসেবে গড়ে তুলেছেন।

‘অভি’যান চলা’কালে সেখানে হ্যান্ড’কাপ পাওয়া গেছে। এছাড়া এক’জন মানুষ’কে নির্যাত’ন করার মতো যে উপকরণ থাকা দরকার সেরকম কিছু উপক’রণও রয়েছে। এরমধ্যে আ’ছে দড়ি, গামছা, ছো’রা, হকিস্টি’ট এবং দুর্বীণ। এছাড়া একটি হাড় পাওয়া গেছে সেখানে। তবে হাড়টি কিসের বা কি করা হয় তা দিয়ে সেটা জানা যায়নি।”

”ওই কক্ষেও ওয়া’কিটকি পাওয়া গেছে। এছাড়া’ গ্যাসলা’ইট এবং ফ’য়েল পেপার পা’ওয়া গে’ছে।

এর আ’গে ২৫ অক্টোবর রাতে ঢাকা-৭ আসনের এমপি হাজী’ মোহাম্মদ ‘সেলি’মের ‘সংসদ সদ’স্য’ লেখা স’কারি গা’ড়ি থেকে নেমে নৌ’বাহিনীর ক’র্মকর্তা ওয়া’সিফ আহ’মেদ খা’নকে মা’রধর করা হয়। রা’তে এ ঘটনায় জিডি হলেও ২৬ অ’ক্টোবর’ ভোরে হাজী সেলিমের ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে ধাণমন্ডি থানা’য় মাম’লা করেন ওয়া’সিফ।

”মা’রধর ও হত্যা’চেষ্টার অভিযোগে মাম’লাটি করা হয়েছে। আসামি’রা হলেন, ইরফান সেলিম, এ বি ‘সিদ্দিক দীপু, জা’হিদ, মীজানুর রহমান ও অজ্ঞাতনামা আরও দুই/তিনজন।’

মাম’লার এজাহারে উল্লেখ করা হয়, ইর’ফানের গাড়ি ওয়াসি’মকে ধা’ক্কা মারা’র পর নৌবা’হিনী’র কর্মক’র্তা ওয়া’সিম সড়’কের পাশে মোট’রসা’ইকেলটি থামান এবং গা’ড়ির সামনে দাঁ’ড়ান। নি’জের পরি’চয় দেন। এর’পরই গা’ড়ি থেকে কয়ে’জন বের হয়ে ওয়াসি’মকে কিল’ঘুষি মারেন এবং তার স্ত্রীকে অ’শ্লীল ভাষায় গালি’গালা’জ করেন। তারা’ মার’ধর করে ওয়া’সিমকে রক্তা’ক্ত অ’বস্থায় ফে’লে যান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

এই গ্রামের অর্ধেক নারীই সুন্দরী ও কু’মারী, পাত্রের অভাবে হচ্ছে না বিয়ে!

এমন' একটি গ্রাম যেখানে শুধু সু’ন্দরী রমণীদের 'বসবাস। যেখানে নেই কোনো পুরুষ। আর তাই পাত্রের অভা'বে বিয়েও হচ্ছে না সেসব 'নারীদের। কিছুদিন...

মুক্তি পাচ্ছে তৌহিদ আফ্রিদি অভিনীত নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আবারো’

(৪ ডিসেম্বর)' মুক্তি পাচ্ছে তৌহিদ আফ্রিদি অভি'নীত নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চি'ত্র ‘আবারো’। এতে তার বিপরীতে আছে'ন অনিন্দিতা 'মিমি। রোমান্টি'ক ধাঁচের গল্পে এটি নির্মাণ...

বন্ধুদের নিয়ে ধর্ষণের পরেই বাচ্চা নষ্টের ওষুধ সেবন করাতো প্রেমিক দেখুন ‘ভিডিওসহ’

সিলে'টের শহরতলিতে এক কিশো'রীকে আটকে কথিত প্রেমিক ও তার বন্ধুরা মিলে ধর্ষণ করার অ'ভিযোগ পাওয়া গেছে। এছাড়াও পানির সঙ্গে মিশি'য়ে গর্ভ 'নষ্ট...

অকালে’ চলে গেলেন এআইজি সাঈদ তারিকুল, দুই মেয়ের সাথে ছবি কেবলই স্মৃ’তি

পু’লিশ সদরদ'প্তরের সহকারী মহাপরি'দর্শক (এআইজি-অ’পারেশনস) সাঈদ তারিকুল হাসান হৃদ'যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মা’রা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃ’ত্যুকালে তার বয়স...

Recent Comments